খাদ্য নিয়ন্ত্রকের সরকারি গাড়ি অফিসে নেই : দুর্ঘটনার বিষয়ে অফিস স্টাফের মতানৈক্য

খাদ্য নিয়ন্ত্রকের সরকারি গাড়ি অফিসে নেই : দুর্ঘটনার বিষয়ে অফিস স্টাফের মতানৈক্য
নেত্রকোনা জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ও গাড়ির ড্রাইভার গত সপ্তাহে ব্যক্তিগত কাজে ঢাকার পথে দুর্ঘটনা আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। 

সরকারি গাড়ি দুর্ঘটনায় ভাঙচুর হওয়ায় এক সপ্তাহ পরও নেত্রকোনা অফিসে পাওয়া যায়নি। এ ব্যাপারে ২২ জানুয়ারি দুপুরে জেলা খাদ্য নিয়ন্ত্রক এর একাধিক কর্মকর্তা-কর্মচারী সাথে কথা বললে তারা কেউ মুখ খুলছেন না।

বিভিন্ন সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ মিজানুর রহমান একটি ব্যক্তিগত অনুষ্ঠানে ঢাকা যোগদানের জন্য ড্রাইভার আনোয়ারকে নিয়ে সরকারি গাড়ি নিয়ে রওনা দেন। ত্রিশাল এলাকায় গেলে দুর্ঘটনা কবলিত হন। দুর্ঘটনায় সংঘর্ষে দুইটি গাড়ি ভাঙচুর হয় এবং হতাহত ঘটনা ঘটে। 

জেলা খাদ্য নিয়ন্ত্রকের ভাঙচুরকৃত সরকারি গাড়িটি সুকৌশলে পুলিশি হেফাজত থেকে নিয়ে আসা হয়। জেলা খাদ্য নিয়ন্ত্রক ও গাড়ির ডাইভার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে খাদ্য বিভাগের একাধিক সূত্রে জানা যায়। 

দুর্ঘটনার পর পরই জেলার খাদ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা এক জরুরী বৈঠক হয়। বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য সবার সহযোগিতা কামনা করেন। একজন কর্মকর্তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন আমি এই বৈঠকে ছিলাম। তবে আর কিছু বলতে পারব না। 

আজ রবিবার (২২ জানুয়ারী) নেত্রকোনা জেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ে গেলে অনেকেই এড়িয়ে যান বিষয়টি। নাম প্রকাশে অনিচ্ছুক এক দুজন বলেন তিনি অসুস্থ, ঢাকা হাসপাতালে ভর্তি রয়েছেন। দুর্ঘটনা আহত ও গাড়ি ভাঙচুরের বিষয়টি অস্বীকার করেন। ড্রাইভার আনোয়ার কোথায জিজ্ঞেস করলে বলেন অসুস্থ তাই ছুটিতে আছে। 

নেত্রকোনা সদরের  খাদ্য পরিদর্শক মোঃ হুমায়ুন কবির বলেন, মোবাইলে এসব কিছু বলা যাবে না। আগামীকাল অফিসে আসেন সরাসরি কথা বলব। গাড়ী রাখার গ্যারেজে কালো রঙ্গের সরকারি গাড়িটি পাওয়া যায়নি। সরেজমিনে পরিদর্শন করে দেখা গেছে নেত্রকোনার জেলা খাদ্য নিয়ন্ত্রকের সরকারি গাড়ি অফিসে নেই।


মোহনগঞ্জ প্রতিনিধি:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url