মোহনগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অভিযাগ করার প্রতিবাদে মানববন্ধন

মোহনগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অভিযাগ করার প্রতিবাদে মানববন্ধন
নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর ইউনিয়নের নওয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান মিয়ার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে সম্মানহানি করার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে উপজেলার নওয়াগাঁও গ্রামে অবস্থিত বিদ্যালয়ের সামনে মোহনগঞ্জ গাগলাজুর সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে ছাত্র অভিভাবক, গ্রামবাসী ও শিক্ষার্থী অংশগ্রহণ করে। 

ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আমিনুল ইসলাম বলেন, প্রধান শিক্ষক নিয়মিত স্কুল করেন, কোনরকম ফাঁকি দেন না, দায়িত্ব নিয়ে স্কুল পরিচালনা করায় পরিবেশ খুব সুন্দর। 

ঐ ওয়ার্ডের মেম্বার ইমরান বলেন, আমাদের স্কুলের প্রধান শিক্ষক সৎ, দায়িত্বপরায়ণ। অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। মসজিদ কমিটি ও এলাকাবাসীর  পক্ষ থেকে শাহজাহান, আঃ করিম, হারুন মিয়া, নয়ন মিয়া বলেন অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, আমরা সুষ্ঠু তদন্তের মাধ্যমে যথাযথ ব্যবস্থা দাবি করছি অভিযোগকারী বিরুদ্ধে। 

অপর ছাত্র অভিভাবক ফিরোজ মিয়া বলেন, আমাদের গ্রামের ছেলেটা প্রধান শিক্ষকের নামে মিথ্যা অভিযোগ করেছে, অভিযোগে যেসব কথা লিখেছে, তা কোনদিনও প্রমাণ করতে পারবে না। প্রধান শিক্ষকের বিরুদ্ধে চাঁদাবাজিসহ যেসব অভিযোগ করা হয়েছে, আর তার ধারে কাছেও নেই প্রধান শিক্ষক। প্রধান শিক্ষক একজন ভালো মানুষ। উনি ভালো মানুষ বলে মসজিদের কাজকর্ম, গোরস্থানের কাজকর্মসহ গ্রামের সকল কাজে উনাকে সম্পৃক্ত রাখি। আমরা মানববন্ধনের মাধ্যমে সুষ্ঠু বিচার দাবি করছি অভিযোগকারী বিরুদ্ধে। 

এ ব্যাপারে প্রধান শিক্ষক মোঃ শাহজাহান মিয়া এর সাথে কথা হলে তিনি বলেন, এসব অভিযোগ মিথ্যা। আমি কেমন মানুষ গ্রামবাসী অপকটে বলে বেড়াবে। অভিযোগকারী সোহেল রানা বলেন আমার অভিযোগ সত্য, অভিযোগের তদন্তে আসলে আমি প্রমাণ করব। গ্রামবাসী অভিযোগকারীর বিরুদ্ধে নানান অভিযোগ তুলে ধরেন।

আরো পড়ুনঃ সাবেক অধ্যক্ষকে হত্যার ঘটনায় আটক এক

মোহনগঞ্জ প্রতিনিধিঃ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url