নদীতে ঝাঁপিয়ে পড়েও রক্ষা হলোনা মাদক কারবারির

নদীতে ঝাঁপিয়ে পড়েও রক্ষা হলোনা মাদক কারবারির

লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা নদীতে ঝঁপিয়ে পড়েও রক্ষা হলোনা সাকিব হাসান নামের এক মাদক কারবারির। পুলিশ তাকে গ্রেফতার করেছে। 

বুধবার (১০ আগষ্ট) বিকেলে উপজেলার তিস্তা ব্যারাজ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এসময় তল্লাশি চালিয়ে ১০০ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করে পুলিশ। 

আটক মাদক কারবারি সাকিব হাসান বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার আন্দরবাড়ী গ্রামের মতিউর রহমানের ছেলে। সে হাতীবান্ধা থেকে মোটরসাইকেল যোগে নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল বস্তায় নিয়ে বগুড়ার দিকে যাচ্ছিলো।

পুলিশ জানায়, বুধবার বিকেলে হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারাজের ওপর দিয়ে মাদকের একটি বড় চালান যাচ্ছে। এমন গোপন তথ্যের ভিত্তিতে তিস্তা ব্যারাজ এলাকার দায়িত্বরত উপ-পরিদর্শক সিদ্দিকের নেতৃত্বে ওই এলাকায় এক মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক হলে তাকে থামিয়ে তল্লাশি চালায় পুলিশ। 

এসময় নিজেকে বাঁচাতে তিস্তা নদীতে ঝাঁপিয়ে পড়ে সাকিব হাসান। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে আটক করা হয়। এ সময় তার মোটর সাইকেলে বেধে রাখা ১০০ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা আলম বলেন, বুধবার বিকেলে অভিযান চালিয়ে মাদকসহ একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আগামীকাল তাকে জেলহাজতে প্রেরন করা হবে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url