দুর্গাপুরে বিদ্যুৎ সাশ্রয় অভিযানে মাঠে রয়েছে প্রশাসন

দুর্গাপুরে বিদ্যুৎ সাশ্রয় অভিযানে মাঠে রয়েছে প্রশাসন

সারা দেশের ন্যায় দুর্গাপুরেও বিদ্যুৎ সাশ্রয়ে সরকারি নির্দেশনা বাস্তবায়নে প্রচারণা চালিয়েছে দুর্গাপুর উপজেলা প্রশাসন। বুধবার রাতে পৌর শহরের বিভিন্ন এলাকায় এ প্রচারণা চালানো হয়।

দুর্গাপুর উপজেলা বিভিন্ন হাটবাজার সহ পৌরশহরের পানমহাল, মাছবাজার, কালীবাড়ি মোড় সহ বিভিন্ন এলাকায় জনসচেতনতামূলক এ প্রচারণা চালানো হয়। প্রতিদিন রাত আট ঘটিকার মধ্যেই শহরের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার জন্য ব্যবসায়ীদের সতর্ক করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ রাজীব-উল-আহসান। 

এ সময় অন্যদের মধ্যে পৌরপ্যানেল মেয়র মশিউজ্জামান বাদল, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম দেলোয়ার হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, পুলিশের উপ-পরিদর্শক শুভাশিষ গাঙ্গুলী উপস্থিত ছিলেন।

ইউএনও রাজীব-উল-আহসান বলেন, ‘‘আমার দেশ আমার অহঙ্কার’’ সারাদেশে বিদ্যুৎতের উৎপাদন কম থাকায় দেশের স্বার্থে সকলকেই বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হতে হবে। বিদ্যুৎ অপচয় না করে দেশ ও জাতীর কল্যাণে ভূমিকা রাখার জন্য, সকল ব্যবসায়িদের সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান তিনি। সরকারের এই নির্দেশনা বাস্তবায়নের লক্ষে এ অভিযান অব্যাহত থাকবে। 

আরো পড়ুনঃ দুর্গাপুরে অসহায়দের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url