আটপাড়া ইউএনও অফিসে চুরির মামলার বাদী রিমান্ডে

আটপাড়া ইউএনও অফিসে চুরির মামলার বাদী রিমান্ডে

নেত্রকোনার আটপাড়া উপজেলা নির্বাহী অফিসারের অফিসে চুরির ঘটনায় গ্রেপ্তার হওয়া মামলার বাদী ওই অফিসের সার্টিফিকেট সহকারী অমিতাভ সরকারকে রবিবার দুইদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 

এছাড়াও ওই অফিসের নৈশ প্রহরী রাজীব বিন ও সহযোগী কবীর মিয়াকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

পুলিশ সূত্রে জানা গেছে, জেলার আটপাড়া উপজেলা পরিষদ ভবনের নিচতলার সিঁড়ির নিচে টয়লেটের ভ্যান্টিলেটর ভেঙ্গে গত ৩০ জুলাই রাতে চোর ভিতরে প্রবেশ করে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও পাশের দুইটি কক্ষের তালা ভেঙ্গে আলমারির ভিতরে থাকা প্রায় সাড়ে ৪ লাখ টাকা নিয়ে যায় এবং বিভিন্ন কাগজপত্র তছনছ করে রেখে যায়। নির্বাহী অফিসারের অফিসের ভিতরে থাকা সি.সি. ক্যামেরার তার কেটে হার্ডডিক্স নিয়ে যায়। গতকাল রোববার পর্যন্ত চুরি যাওয়া টাকা ও মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ।

চুরির ঘটনায় ইউএনও অফিসের সার্টিফিকেট সহকারী অমিতাভ সরকার বাদী হয়ে পরদিন রোববার বিকেলে অজ্ঞাত আসামি করে আটপাড়া থানায় মামলা করেন। এ ঘটনায় পুলিশ ওইদিন রাতে নয়ন মিয়া, জীবন মিয়া ও রবিন মিয়াকে গ্রেপ্তার করে। পরে গত শুক্রবার রাতে জেলা শহরের আরামবাগ এলাকা থেকে আটপাড়া ইউএনও অফিসের নৈশ প্রহরী রাজিব বিনকে গ্রেপ্তার করে পুলিশ। তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই অফিসের সার্টিফিকেট সহকারী চুরি মামলার বাদী জেলা শহরের ব্রজেন্দ্র রোড থেকে অমিতাভ সরকার ও তাদের সহযোগী জেলা শহরের সাতপাই থেকে কবীর মিয়াকে গ্রেপ্তার করে। 

শনিবার তিনজনকে ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। এর মধ্যে চুরি মামলার বাদী অমিতাভ সরকারকে দুইদিনের রিমান্ড মঞ্জুর এবং বাকী দুইজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। তবে রোববার পর্যন্ত আটদিনের চুরি যাওয়া টাকা ও মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাফর ইকবাল জানান, অমিতাভ সরকারকে দুইদিনের রিমান্ড এবং অন্য দুইজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। অমিতাভকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ. চুরি যাওয়া টাকা ও মালামাল উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url