গোপালগঞ্জে রানা মোল্লা হত্যাকান্ডের বিচারের দাবিতে মানববন্ধন

গোপালগঞ্জে রানা মোল্লা হত্যাকান্ডের বিচারের দাবিতে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি : 

গোপালগঞ্জে রানা মোল্লা হত্যাকান্ডের ঘটনায় হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সদর উপজেলার কাঠি ইউনিয়নের সর্বস্তরের জনগনের ব্যানারে এ কর্মসূচী পালন করা হয়।

আজ মঙ্গলবার (২৬ জুলাই) সকাল থেকেই সাধারন মানুষ জড়ো হতে থাকে কাঠি বাজারে। এসময় বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছল সহকারে মানববন্ধনস্থলে জড়ো হয়।

$ads={1}

পরে সকাল ১০ টায় কাঠি বাজারে গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের উপর দাঁড়িয়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধন চলাকালে নিহতের মা ও স্ত্রী সন্তানকে কোলে নিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এ মানববন্ধনে নিহতের পরিবারসহ কাঠি ইউনিয়নের কয়েক হাজার সাধান মানুষ ও শিক্ষার্থীরা অংশ নেন।

মানববন্ধন চলাকালে বক্তরা রানা হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। হত্যাকারীরা যাতে কোনভাবে আইনের ফাঁক-ফোকর দিয়ে বেরিয়ে না যায় সে ব্যাপারেও তারা প্রশাসনের সুদৃস্টি কামনা করেন।

$ads={2}

প্রসঙ্গত, গত রবিবার (২৪ জুলাই) রাতে রানা মোল্লা কয়েকজন বন্ধুকে নিয়ে মোটর সাইকেলে করে টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর এলাকায় যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথিমধ্যে তেলিগাতি গ্রামে বদু সরদার ১৫/ ১৬ জন লোক নিয়ে গতিরোধ করে তার উপর হামলা চালায়। এসময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে রানাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসক রানাকে মৃত ঘোষনা করে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে কোপের চিহ্ন রয়েছে। এ ঘটনায় ওই রাতেই কাঠি ইউনিয়ন পরিষদের মেম্বার ইব্রাহিম মোল্লাকে (৪৫) আটক করেছে পুলিশ।

আরো পড়ুনঃ শিক্ষক-অভিভাবক দ্বন্দ্বে শিক্ষার্থী শূণ্য স্কুল

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url