দুর্গাপুরে এক গৃহবধূর মরদেহ উদ্ধার

দুর্গাপুরে এক গৃহবধূর মরদেহ উদ্ধার

নেত্রকোণার দুর্গাপুরে বালুর পোড থেকে সেলিনা খাতুন (৩৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২০ জুলাই) উপজেলার তেলুঞ্জিয়া গ্রামের শিমুলতলী এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

সেলিনা খাতুন ওই এলাকার এমদাদুল হক ওরফে হক মিয়ার স্ত্রী। গত সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে সুদি-কারবারির টাকা আনতে পৌরসভাস্থ শিবগঞ্জ এলাকার শামসুল হকের ভাড়াটিয়া বাসা থেকে তিনি বের হন। এরপর থেকেই নিখোঁজ ছিলেন বলে জানান স্বামী।

নিহতের মেয়ে জানান, তাঁর মা সুদি টাকার কারবার করতেন। প্রায় সময়ই পাওনাদারদের বাড়িতে টাকা আনতে যেতেন। সম্প্রতি কত টাকা পাওনা রয়েছে তার একটি লিষ্ট বাড়িতে রয়েছে বলে অকপটে স্বীকার করেন।

জানা গেছে, উপজেলার শিমুলতলী এলাকায় করিম মিয়া, আতাউর রহমান, বাবুল মিয়া ও সারোয়ার জাহান ভূঁইয়া পার্টনারসীপে বালুর পোড তৈরী করে নিয়মিত বালু বেচা-কেনা করতেন। বালুর পোড দেখভাল করার জন্য বেশ কয়েকজন শ্রমিক রয়েছে। সেজন্য শ্রমিকদের জন্য একটি ঘর ছিল। ঈদুল আযহার জন্য ছুটিতে চলে যান কাজ করতে আসা শ্রমিকরা। মঙ্গলবার বালুর পোডটি খোলা হয়। বিকেলে টিনসেড ঘরটি থাকার জন্য ঝাঁড়ু দিতে গেলে ঘরের মেঝের চৌকিতে নারীর লাশ পরে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ থানায় নিয়ে যায়। 

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শিবিরুল ইসলাম জানান, জেলা পুলিশের উর্দ্ধতন টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। পিবিআই ও ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে আছে। তদন্তের পর আসল ঘটনা জানা যাবে। 

আরো পড়ুনঃ পূর্বধলায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url